বহিষ্কৃতদের ভোট না দিতে বিএনপি এমপির পোস্টারিং

  বগুড়া ব্যুরো ১৬ মার্চ ২০১৯, ২০:২১ | অনলাইন সংস্করণ

বহিষ্কৃতদের ভোট না দিতে বিএনপি এমপির পোস্টারিং
বহিষ্কৃতদের ভোট না দিতে বিএনপি এমপির পোস্টারিং। ছবি: যুগান্তর

আগামী ১৮ মার্চ বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে বহিষ্কৃত দলীয় নেতাকর্মীদের ভোট দানে বিরত থাকার আহ্বান জানিয়েছেন শপথ না নেয়া বগুড়া-৪ আসনে নির্বাচিত বিএনপিদলীয় সংসদ সদস্য মোশারফ হোসেন।

যুবদলের বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থী আলেকজান্ডারের জেল থেকে লেখা একটি চিঠি বিতরণের ১২ ঘণ্টার মধ্যেই তিনি ভোটদানে বিরত থাকার আহ্বান জানিয়ে পোস্টারিং করেন।

একই সঙ্গে বিএনপির বহিষ্কৃত প্রার্থীদের বিশ্বাসঘাতক বলে অভিহিত করেছেন এমপি মোশারফ। এ নিয়ে পুরো উপজেলাজুড়ে ব্যাপক আলোচনা ও সমালোচনা চলছে। এতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) রেজাউল আশরাফ জিন্নাহর বিপুল ভোটে বিজয়ী হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে বলে শোনা যাচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার নন্দীগ্রাম উপজেলা সদরসহ প্রত্যেক ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানে বিএনপির সংসদ সদস্য মোশারফ হোসেনের ছবিসংবলিত পোস্টারিং করার হয়েছে।

এতে লেখা রয়েছে, আওয়ামী বাকশাল সরকারের দালাল, দেশমাতা বেগম খালেদা জিয়া মুক্তি আন্দোলনে বাধা, ক্ষমতালোভী, বিশ্বাসঘাতক আলেকজান্ডার ও রাফি পান্নাকে চেয়ারম্যান পদে ভোটদানে বিরত থাকার মাধ্যমে বর্জন করুন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা দলের নেতাকর্মী ও সমর্থকদের ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য অনুরোধ করেছি। আমরা ভোট বর্জনের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই নন্দীগ্রাম উপজেলায় আওয়ামী লীগের কোনো ভোট নেই।

তবে এ প্রসঙ্গে বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থী রাফি পান্না বলেন, ওইসব পোস্টারিংয়ে কোনো যায় আসে না। জনগণের দাবিতে নির্বাচনে অংশ নিয়েছি। আশা করি, আমি ভোটে নির্বাচিত হব।

এদিকে বিএনপির ভোট বর্জনের ঘোষণায় নির্বাচনে ভোটার উপস্থিতি কম হওয়ার আশঙ্কা করা হচ্ছে। আর এতে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর জয়ের পথ সহজ হবে বলে তার সমর্থকরা আশা করছেন।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×