শ্রীনগর থানায় স্কুলছাত্রের বিরুদ্ধে কুকুর চুরির অভিযোগ

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৯:২৩ | অনলাইন সংস্করণ

  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সিগঞ্জের শ্রীনগরে ১০ম শ্রেনির এক ছাত্রের বিরুদ্ধে কুকুরের বাচ্চা চুরির অভিযোগ করা হয়েছে। আর স্কুলছাত্রের বিরুদ্ধে কুকুরের বাচ্চা চুরির অভিযোগ থানা পুলিশ আমলে নিয়েছে। এ বিষয় নিয়ে উপজেলার সর্বত্র সমালোচনার ঝড় বইছে।

জানা গেছে, উপজেলার বাঘড়া ইউনিয়নের কাঠালবাড়ি এলাকার বাসু মীর (৩৫) নামে এক ব্যক্তি কুকুর চুরির এ অভিযোগ করেন।

বাসু মীর জানায়, ৩-৪ মাস বয়সী একটি দেশীয় কুকুরের বাচ্চা তার বাড়ি থেকে ১৫-২০ দিন আগে নিখোঁজ হয়েছিল। অনেক খোঁজাখুঁজির পর পার্শ্ববর্তী শান্ত বেপারীর বাড়ির পালিত কুকুরের সঙ্গে তার কুকুরের বাচ্চাটি খেলা করতে দেখে নিজ বাড়িতে নিয়ে অসেন। গত ৮ মার্চ পূণরায় তার কুকুরের বাচ্চাটি হারিয়ে যায়।

কুকুরের বাচ্চা চুরির সন্দেহে বাসুমীর শান্ত বেপারীর ছেলে কামারগাঁও কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্র মারুফের (১৫) বিরুদ্ধে গত শুক্রবার শ্রীনগর থানায় কুকুরের বাচ্চা চুরির একটি লিখিত অভিযোগ করেন।

স্কুলছাত্র মারুফের মেজ ভাই বাবু জানায়, আমাদের বাড়িতে থাকা ৩টি কুকুরের বাচ্চা গত কয়েক দিন পূর্বে ওই কুকুরের বাচ্চাটিকে কামড়িছে এই অভিযোগ নিয়ে বাসু মীর আমাদের বাড়িতে আসলে ছোট ভাই মারুফের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। 
এ ঘটনার জেরে বাসু মীর আমার ভাই স্কুলছাত্র মারুফের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ করলে বাঘড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই পরিমল মণ্ডল কয়েক দফা আমাদের বাড়িতে যায়। মারুফ স্কুলে থাকার কারণে এসআই পরিমলের সঙ্গে তার দেখা না হওয়ায় শনিবার সকাল ১০টায় ও দুপুরে  এসআই পরিমল আবার মারুফকে খুঁজতে বাড়িতে আসেন এবং তার পরিবারের লোকজনকে নানা ভয়ভীতি দেখায়।

কুকুরের বাচ্চা চুরি বিষয়ে শ্রীনগর থানার ওসি ইউনুচ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়ে বাঘড়া ফাঁড়ির ইনচার্জ পরিমল মণ্ডলকে তদন্ত করতে দেয়া হয়েছে।