বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি

  রাজবাড়ী প্রতিনিধি ১৭ মার্চ ২০১৯, ২০:২১ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি
বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

রোববার বিকালে পুলিশ লাইন্সের ড্রিলশেডে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় শিশুদের নিয়ে কেক কাটেন পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি।

পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) রেজাউল করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম, রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমুল হুদা, গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফী, ডিবির ওসি কামাল হোসেন ভুঁইয়া, ডিআইও-১ আবুল কালাম আজাদ, ডিআইও-২ আলমগীর হোসেন, জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণসহ তাদের পরিবারের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বলেন, বঙ্গবন্ধু শিশুদের খুব ভালোবাসতেন। বর্তমান সরকার শিশুদের জন্য আমাদের অনেক কিছু করছে। শিশুদের মেধা বিকাশে ও তাদের চরিত্র গঠনে আমাদের সবাইকে সচেতন হতে হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×