নির্বাচনী সরঞ্জামবাহী গাড়ি দুর্ঘটনায় প্রিসাইডিং অফিসারসহ আহত ১৮

  বান্দরবান প্রতিনিধি ১৭ মার্চ ২০১৯, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

নির্বাচনী সরঞ্জামবাহী দুর্ঘটনাকবলিত গাড়ি

বান্দরবানের লামা এবং নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাচনী সরঞ্জামবাহি গাড়ি দুর্ঘটনায় প্রিসাইডিং অফিসারসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

রোববার সন্ধ্যায় লামা উপজেলার চকরিয়ার হারবাং এলাকায় ১৩ আহত হয়েছেন। এছাড়া নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাচনী কাজে নিয়োজিত দুই কর্মকর্তা দুর্ঘটনায় আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা সদর থেকে একটি জিপ গাড়িতে করে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের পোলাউপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম নেয়া হচ্ছিল। পথে নির্বাচনী সরঞ্জামবাহী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে চকরিয়ার হারবাং এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা অপরএকটি গাড়িকে ধাক্কা দেয়।

এতে গাড়িতে থাকা প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যসহ ১৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে আহতদের উদ্ধার করে চকরিয়া এবং লোহাগাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ফাইতং ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ জালাল।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা নির্বাচন অফিসার মো. রেজাউল করিম ও লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমি জানান, নির্বাচনী সরঞ্জামসহ ভোট কেন্দ্রে যাবার সময় একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এতে নির্বাচনী দায়িত্বরত জনবল আহত হয়েছে। তবে তাতে নির্বাচনে কোনো প্রভাব পড়বে না। কেন্দ্রে প্রশিক্ষণপ্রাপ্ত নতুন কর্মকর্তাসহ পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে।

অপরদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাচনী কাজে নিয়োজিত দুই কর্মকর্তা সিএনজি গাড়িতে করে নির্বাচনী সরঞ্জাম গ্রহণ করতে যাবার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আহতদের চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×