বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা!

  সুনামগঞ্জ প্রতিনিধি ১৭ মার্চ ২০১৯, ২১:৫০ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জ

সুনামগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে বীরমুক্তিযোদ্ধা মো. জলফে আলী (৮০) বিষপানে আত্মহত্যা করেছেন।

রোববার বিকালে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জলফে আলী সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়তলা এলাকার মৃত আমির আলীর ছেলে। তিনি ১৯৭১ সালে সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবসের আয়োজনে অংশগ্রহন করার জন্য নারায়নতলা থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আসেন। এ সময় তিনি বাথরুমে যান।

কয়েক ঘণ্টা পার হওয়ার পরও তার কোনো সাড়া পাওয়া যায়নি। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাথরুমের দরজা ভেঙে মাটিতে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে। এ সময় লাশের পাশ থেকে একটি কীটনাশকের বোতল পাওয়া যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এ খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, হারুণ অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক অফিসার ডা. রফিকুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধা জলফে আলীর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষ পানে তার মৃত্যু হয়েছে। তবে ভিসেরা রিপোর্ট হাতে আসলে আরো পরিষ্কার বলা হবে।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, আত্মহত্যার ঘটনা শুনে সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে ছুটে যাই। আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি। তার পরিবারও কোনো অভিযোগ করেনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×