দেড় ঘণ্টায় ৬ ভোট!

  যুগান্তর রিপোর্ট ১৮ মার্চ ২০১৯, ১১:৪৬ | অনলাইন সংস্করণ

দেড় ঘণ্টায় ৬ ভোট!
ছবি : যুগান্তর

সারাদেশে দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বিএনপি বিহীন এ নির্বাচন অনেকটাই নিরুত্তাপ। যার প্রভাব পড়েছে ভোটারদের মধ্যেও। তেমন আগ্রহ নেই ভোটারদের মধ্যে।

সারাদেশের মতো মৌলভীবাজার সদরসহ সাত উপজেলার ৫১৬টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। তবে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি নেই বলে জানা গেছে। শ্রীমঙ্গল উপজেলার একটি কেন্দ্রে দেড় ঘণ্টায় মাত্র ৬টি ভোট পড়েছে।

বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল উদয়ন উচ্চ বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার সনজীত কুমার দাস গণমাধ্যমকে জানান, ‘এই কেন্দ্রে ৬টি বুথ রয়েছে। এ পর্যন্ত ভোট কাস্টিং মাত্র ৬টি। ভোটার উপস্থিতি নেই।’

আশপাশের কেন্দ্রগুলোতেও ভোটার উপস্থিতি খুব কম। তবে দুপুরের দিকে ভোটার বাড়তে পারে বলে ধারণা ভোট গ্রহণকারী কর্মকর্তাদের।

সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। বিরতিহীন চলবে বিকাল ৪টা পর্যন্ত।

মৌলভীবাজারে সাতটি উপজেলায় মোট ভোটার মোট ভোটার ১২ লাখ ৯৭ হাজার ৫১১ জন। এর মধ্যে পুরুষ ৬ লাখ ৫২ হাজার ২৬৪ ও নারী ভোটার ৬ লাখ ৪৫ হাজার ২৪৭ জন।

ভোটকেন্দ্রের সংখ্যা মোট ৫১৯টি, ভোটকক্ষের সংখ্যা মোট ৩ হাজার ৩৯৩, চেয়ারম্যান পদে ২০ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×