দুপুর পর্যন্ত ভোট পড়েনি একটিও!

  মৌলভীবাজার প্রতিনিধি ১৮ মার্চ ২০১৯, ১৩:৩২:৫৮ | অনলাইন সংস্করণ

সোমবার ভোটার শূন্য মৌলভীবাজার কাশিনাথ আলাউদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্র।

মৌলভীবাজার পৌর শহরের কাশিনাথ আলাউদ্দিন স্কুল অ্যান্ড কলেজকেন্দ্রে সোমবার দুপুর ১২টা পর্যন্ত ৯টি বুথের মধ্যে দুটি বুথে ১টিও ভোট পড়েনি।

এমনটি জানিয়েছেন কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার নীলাদ্রি শেখর দাস।

তিনি বলেন, ভোটারদের অপেক্ষায় আছেন বুথের দায়িত্বে থাকা পোলিং অফিসাররা। তবে ওই সেন্টারের ৯টি বুথে ২ হাজার ৯৯৭ ভোটারের মধ্যে ২২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ওই কেন্দ্রের ৩নং ও ৯নং বুথে ১টিও ভোট পড়েনি।

শহরের পিটিআইসংলগ্ন পরীক্ষণ বিদ্যালয়কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার মো. মাজহারুল মজিদ জানান, তিন হাজার ৩৯০ ভোটের মধ্যে ৬২ ভোট পড়েছে।

বেলা সোয়া ১১টা পর্যন্ত পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়ে তিন হাজার ২০০ ভোটের মধ্যে ১১০টি ভোট পড়ে।

হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে বেলা ১১টা পর্যন্ত তিন হাজার ৫৮৫ ভোটের মধ্যে ১২৮টি ভোট পড়ে বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, জেলার রাজনগর, কুলাউড়া, জুড়ী, বড়লেখা, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায়ও ভোটারের উপস্থিতি তুলনামূলক কম।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, এ ভোট নিয়ে ভোটারদের তেমন আগ্রহ নেই।

ক্যাপশন
ভোটারশূন্য মৌলভীবাজার কাশিনাথ আলাউদ্দিন স্কুল অ্যান্ড কলেজকেন্দ্র

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত