গাজীপুরে ৪ ভুয়া ডিবি-র‌্যাব গ্রেফতার, অপহৃত উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি ১৯ মার্চ ২০১৯, ২১:৫১ | অনলাইন সংস্করণ

গাজীপুর

গাজীপুরে এক অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ভুয়া র‌্যাব, ডিবি ও ডিজিএফআই পরিচয়দানকারী চারজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার রাতে রাজধানীর লালবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলো, ঢাকার লালবাগের শহিদনগর এলাকার কামাল হোসেনের ছেলে ইয়াছিন রানা, কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর এলাকার মৃত তোফাজ্জল আহম্মেদের ছেলে দীপু, নওগাঁ জেলার কুড়মইর গ্রামের মৃত সাগর বক্স সরকারের ছেলে গোলাম মোস্তফা ও ময়মনসিংহের গৌরীপুর থানার বুগাইনগর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আলমগীর।

মঙ্গলবার দুপুরে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকার সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি জানান, গত ১৬ মার্চ রাতে টঙ্গী পশ্চিম থানাধীন আশরাফ সেতুর সামনে থেকে ভুয়া র‌্যাব, ডিজিএফআই ও ডিবি পরিচয়দানকারী কয়েকজন দুর্বৃত্ত মাওলানা মুফতি মিজানুর রহমান মিজানীকে অপহরণ করে। পরে ঢাকার লালবাগ থানা এলাকায় ভিকটিমকে আটকে রেখে ২০ লাখ টাকা মুক্তপণ দাবি করে। এ সময় ভিকটিমের ব্যবহৃত একটি প্রাইভেটকারও নিয়ে যায়।

এ ঘটনায় মুফতি মিজানুর রহমানের স্বজনরা মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগ অভিযান চালিয়ে চার ভুয়া র‌্যাব, ডিজিএফআই ও ডিবি আটকসহ অপহৃত ভিকটিমকে উদ্ধার করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×