নগরকান্দায় বাজারে অগ্নিকাণ্ডে বৃদ্ধার মৃত্যু

প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ২১:৫৫ | অনলাইন সংস্করণ

  নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

অগ্নিকাণ্ডে ৮টি পরিবারের বসতঘর ছাই

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় অগ্নিকাণ্ডে তৃষ্ণা বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। অগ্নিকাণ্ডে ৮টি পরিবারের বসতঘর ছাই হয়ে গেছে। এতে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বিনোকদিয়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

তৃষ্ণা বেগম বিনোকদিয়া গ্রামের মৃত ছয়জদ্দিন খানের স্ত্রী।

নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বদরুদ্দোজা শুভর প্রতিনিধি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) এফএম মহিউদ্দিন, নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান, লস্করদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার খবর পেয়ে বুধবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে বিনোকদিয়া বাজারের পাশের ব্যাপারী বাড়ির তোতা ব্যাপারীর রান্নাঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরের মধ্যে থাকা বৃদ্ধা তৃষ্ণা বেগম আগুনে পুড়ে মারা যান।

অগ্নিকাণ্ডে তোতা ব্যাপারী, তপন ব্যাপারী, আরিফ খান, ফোরাদ খান, ফুলজান বেগম, শফিকুল, জলিল ও ছলেমানের বসতঘর ও রান্নাঘর ভস্মীভূত হয়ে যায়। এছাড়া অগ্নিকাণ্ডে বিনোকদিয়া বাজারের ব্যবসায়ী হারিজ মিয়া, সাহিদ মাতুব্বর, শামীম হোসেন, শুকুমার দাস, আজম মোল্যা, মিলন হোসেন ও স্বপন কামারের দোকান আংশিক পুড়ে গেছে। ফরিদপুর ও নগরকান্দার ফায়ার সার্ভিসের সদস্যরা, নগরকান্দা থানার পুলিশ এবং স্থানীয়রা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের আর্থিক সাহায্যসহ প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হবে।