বগুড়ায় কেন্দ্রে না যাওয়ায় ভোটারদের অভিনন্দন

  বগুড়া ব্যুরো ২০ মার্চ ২০১৯, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

সাংবাদিকদের সঙ্গে জেলা বিএনপির নেতাদের মতবিনিময়
সাংবাদিকদের সঙ্গে জেলা বিএনপির নেতাদের মতবিনিময়

বগুড়ায় গত ১৮ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জন করায় বিএনপির পক্ষ থেকে ভোটারদের অভিনন্দন জানানো হয়েছে।

নেতারা বলেছেন, শুধু বিএনপি নয়; আওয়ামী লীগের বড় অংশ নির্বাচন থেকে সরে গেছে। তাদের অনেকে প্রতিপক্ষকে (বহিষ্কৃত বিএনপির প্রার্থী) ভোট দিয়েছে।

উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করে কেন্দ্রে না যাওয়ায় বুধবার দুপুরে শহরে নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ে জেলা বিএনপির উদ্যোগে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলা হয়।

জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন। অন্যদের মধ্যে ডা. আজফারুল হাবিব রোজ, এমআর ইসলাম স্বাধীন, নাজমুল হুদা পপন, তাহাউদ্দিন নাইন, সিপার আল বখতিয়ার, খাদেমুল ইসলাম, ফারুকুল ইসলাম, খায়রুল বাশার, মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ৩০ ডিসেম্বর অবৈধ নির্বাচনের মাধ্যমে নির্বাচিত অবৈধ সরকার তাদের গদি টিকিয়ে রাখতে ১৮ মার্চ বগুড়ায় উপজেলা পরিষদ নির্বাচন দেয়। বিএনপি ভোট বর্জনের ডাক দেয়ায় ভোটাররা সম্মান জানিয়ে কেন্দ্রে যাননি। অনেক কেন্দ্রে দুপুর ১টা পর্যন্ত একটি ভোটও পড়েনি। আওয়ামী লীগের কিছু লোক গেলেও তারা শুধু নিজ দলীয় প্রার্থীকে নয়, বিএনপির বহিষ্কৃত নেতা প্রার্থীদেরও ভোট দিয়েছে। বগুড়া সদরে প্রায় ৪ লাখ ভোটারের মধ্যে অর্ধলাখ ভোটও পড়েনি।

তারা বলেন, আওয়ামী লীগ জানে কীভাবে অবৈধ ভোট করতে হয়; তাই তারা বিকাল ৩টার পর ভোট ডাকাতি করেছে। গাবতলী উপজেলায় অস্বাভাবিক ভোট পড়েছে।

বক্তারা আরও বলেন, জনগণ আওয়ামী লীগ সরকারের সঙ্গে নেই তার প্রমাণ মিলেছে ১৮ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে। তারা আশা করেন, দেশে অচিরেই গণতন্ত্র প্রতিষ্ঠা হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হবেন।

বক্তারা উপজেলা নির্বাচনকে ‘গায়েবি নির্বাচন’ দাবি এবং তা বর্জন করায় বগুড়াবাসীকে অভিনন্দন জানিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×