কোমরের বেল্টে মিলল আড়াই কেজি স্বর্ণ (ভিডিও)

  যুগান্তর রিপোর্ট ২০ মার্চ ২০১৯, ২২:৩০ | অনলাইন সংস্করণ

কোমরের বেল্টে মিলল আড়াই কেজি স্বর্ণ।
কোমরের বেল্টে মিলল আড়াই কেজি স্বর্ণ। ছবি যুগান্তর

বেনাপোল বন্দর থানার আমড়াখালী এলাকায় জিকরুল আলম নামের এক বাসযাত্রীর কোমরের বেল্ট থেকে ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে।জব্দকৃত সোনার বারের ওজন প্রায় আড়াই কেজি। স্বর্ণের বারগুলো পাচারের জন্য ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল।

বুধবার সকালে বেনাপোল বন্দর থানার আমড়াখালী থেকে ওই সোনার জব্দ করা হয়। উদ্ধার করা স্বর্ণের বারের ওজন দুই কেজি ৬০০ গ্রাম। যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

কোমরের বেল্টের মধ্যে সোনার বার নিয়ে ঢাকা থেকে ভারতের উদ্দেশে যাচ্ছিলেন এই বাসযাত্রী। তবে বেনাপোলে বিজিবির তল্লাশিচৌকিতে ধরা পড়েন তিনি।

বিজিবি জানায়,বেনাপোলের এই রুটে স্বর্ণের বারগুলো আসবে বলে আগে থেকেই আমাদের কাছে গোপন সংবাদ ছিল। ঢাকা থেকে দেশ ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস যশোর-বেনাপোল মহাসড়ক দিয়ে বেনাপোল যাচ্ছিল। সকাল সাড়ে পাঁচটার দিকে বাসটি বেনাপোল বন্দর থানার আমড়াখালী বিজিবি তল্লাশিচৌকিতে পৌঁছানোর পর তল্লাশি চালানো হয়।তল্লাশিতে ওই যাত্রীর কোমরের বিশেষ কায়দায় তৈরি বেল্টের ভেতর থেকে ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়।এ সময় এই যাত্রীকে আটক করা হয়।

তিনি বলেন, আটক জিকরুলের বিরুদ্ধে বেনাপোল বন্দর থানায় মামলা হয়েছে। এছাড়া জব্দকৃত স্বর্ণেরে বারগুলোর থানায় জমা দেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×