সাতক্ষীরার এমপি রবি প্রেসক্লাবে অবাঞ্ছিত

  সাতক্ষীরা প্রতিনিধি ২১ মার্চ ২০১৯, ১৮:০৮ | অনলাইন সংস্করণ

সাতক্ষীরা প্রেসক্লাবে জরুরি সাধারণ সভা
সাতক্ষীরা প্রেসক্লাবে জরুরি সাধারণ সভা

সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবিকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। তাকে সাতক্ষীরা প্রেসক্লাবের কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না।

বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবের এক জরুরি সাধারণ সভায় এই সিদ্ধান্ত নিয়েছেন সাংবাদিকরা।

একই সঙ্গে চাঁদাবাজির রিপোর্ট করায় সাতক্ষীরা প্রেসক্লাব ও স্থানীয় দুটি পত্রিকায় হামলা ও ভাঙচুর করার হুমকি দেয়ায় জেলা ছাত্রলীগের বিরুদ্ধে থানায় জিডি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে এক বিশেষ সাধারণ সভায় এই সিদ্ধান্ত ঘোষণা করা হয়।

সভায় জানানো হয় ঢাকার একটি পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক অনুষ্ঠানে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবিকে প্রধান অতিথি করা হয়। তিনি অনুষ্ঠানে উপস্থিত হয়ে কয়েকজন সাংবাদিকের নাম ধরে অশোভন ভাষায় মন্তব্য করেন।

এর কিছুদিন আগে তিনি একইভাবে প্রেসক্লাবের অপর এক অনুষ্ঠানে অশালীন মন্তব্য করেন। এসবের প্রতিবাদ জানিয়ে সাংবাদিকরা তাকে এখন থেকে সাতক্ষীরা প্রেসক্লাবে কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানোর সিদ্ধান্ত নেন। তারা তাকে সাতক্ষীরা প্রেসক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করেন।

একই সঙ্গে বিষয়টি অভিযোগ আকারে প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদের স্পিকার বরাবর স্মারকলিপি দেয়ারও সিদ্ধান্ত নেন সাংবাদিকরা।

অপরদিকে চাঁদাবাজি বিষয়ক রিপোর্ট করায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগ স্থানীয় দুটি পত্রিকা অফিস ও প্রেসক্লাব গুঁড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় জিডি এবং বিষয়টি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগকে জানানোর সিদ্ধান্ত নেয়া হয়।

সাধারন সভায় আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, সাবেক সভাপতি আনিসুর রহিম, প্রথম আলোর কল্যাণ ব্যানার্জি, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস, অধ্যক্ষ আশেক ই এলাহি, ইয়ারব হোসেন, রামকৃষ্ণ চক্রবর্তী, আবুল কাসেম, আবদুল জলিল, দিলীপ কুমার দেব, শেখ মাসুদ হোসেন, কাজী শওকত হোসেন ময়না, এম জিল্লুর রহমান প্রমুখ।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×