নৌকার মিছিলে গুলি, আহত ৫

  মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি ২২ মার্চ ২০১৯, ২১:১২ | অনলাইন সংস্করণ

নৌকার মিছিলে গুলি, আহত ৫
নৌকার প্রার্থীর গাড়ি ভাঙচুর। ছবি: যুগান্তর

কক্সবাজারের মহেশখালীতে উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রচারণার শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হোছাইন ইব্রাহীমের একটি মিছিলে সন্ত্রাসীরা গুলিবর্ষণ ও গাড়ি ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে।

এ সময় ৫ ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গেছে। তবে পুলিশ বলছে, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে।

প্রার্থীর পারিবারিক সূত্রের দাবি, হোয়ানক ইউনিয়নের একটি পথসভায় যোগ দিতে প্রার্থীসহ নেতাকর্মীরা কালারমার ছড়া থেকে মিছিল নিয়ে আসছিল। মিছিলটি নোনাছড়ি এলাকায় পৌঁছালে স্থানীয় সেলিম চৌধুরীর নেতৃত্বে মিছিলের ওপর হামলা চালানো হয়। এ সময় ৭-৮টি গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় আহত হন অন্তত ৫ জন।

প্রত্যক্ষদর্শী একটি সূত্র যুগান্তরকে জানিয়েছে, সন্ধ্যা ৭টার কিছু সময় পর এ ঘটনা ঘটে। এ সময় লোকজনকে দিগ্বিদিক ছুটতে দেখা গেছে। তিনি একাধিক রাউন্ড গুলির শব্দ শুনতে পেয়েছেন।

প্রার্থীর পরিবারের সদস্য কালারমার ছড়ার চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান, মিছিলে তিনিও ছিলেন। মূলত সেলিম চৌধুরীর লোকজন তার ওপর আক্রমণ করতে এ হামলা চালায়।

মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ঘটনার বিষয়টি যতটা ব্যাপকভাবে দাবি করা হচ্ছে, আসলে ততটা নয়। একটি তুচ্ছ ঘটনার জের ধরে প্রার্থীর পক্ষে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে।

নির্বাচনী ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত যুগান্তরকে জানান, ঘটনাটির খোঁজখবর নেয়া হচ্ছে। ঘটনা সত্য হলে আইনি পদক্ষেপ নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×