ব‌রিশা‌লে ৭ জন নিহ‌তের প্রতিবাদে শিক্ষার্থী‌দের অবরোধ, বাস চলাচল বন্ধ

  ব‌রিশাল ব্যু‌রো ২৩ মার্চ ২০১৯, ১২:৫৮ | অনলাইন সংস্করণ

ব‌রিশা‌লে ৭ জন নিহ‌তের প্রতিবাদে শিক্ষার্থী‌দের অবরোধ
ব‌রিশা‌লে ৭ জন নিহ‌তের প্রতিবাদে শিক্ষার্থী‌দের অবরোধ। ছবি-যুগান্তর

ব‌রিশা‌লে সড়ক দুর্ঘটনায় বিএম ক‌লেজছাত্রীসহ ৭ জন নিহ‌তের প্রতিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও সড়ক অব‌রোধ ক‌রে‌ছে বিএম ক‌লেজ শিক্ষার্থীরা।

শনিবার ‌সকাল সা‌ড়ে ১০টায় বিএম ক‌লেজ থে‌কে বি‌ক্ষোভ মি‌ছিল শুরু ক‌রে শিক্ষার্থীরা। মি‌ছিল‌টি নথুল্লাবাদ হোসাইনিয়া মাদরাসায় পৌঁছা‌লে বাঁধা দেয় পু‌লিশ। প্রথ‌মে সেখা‌নে সড়ক অব‌রোধ ক‌রে তারা।

এরপর পু‌লি‌শের বাধা অতিক্রম ক‌রে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টা‌র্মিনা‌লের সাম‌নে সেখা‌নে সড়ক অব‌রোধ ক‌রে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানায়, তারা নিরাপদ সড়‌কের দাবিতে এবং বিএম ক‌লে‌জের মাস্টার্সের শিক্ষার্থী শিলা হালদারসহ সকল নিহত ঘটনার প্রতিবা‌দে সড়ক অব‌রোধ ও বি‌ক্ষোভ কর‌ছে।

পু‌লিশ জানায়, শিক্ষার্থীদের বু‌ঝি‌য়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণের চেষ্টা কর‌ছে তারা। এদি‌কে কেন্দ্রীয় বাস টা‌র্মিনাল থে‌কে সড়ক অব‌রোধ স‌রি‌য়ে নি‌য়ে শিক্ষার্থী‌দের ক্লা‌সে ফি‌রে যাওয়ার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন সি‌টি মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ।

তি‌নি সকল‌কে দুর্ঘটনার ঘটনায় সুষ্ঠু বিচা‌রের আশ্বাস দেন মেয়র। পাশাপা‌শি যে দাবি-দাওয়া র‌য়ে‌ছে তা নি‌য়ে সোমবার শিক্ষার্থী ও বাস মা‌লিক শ্রমিক নি‌য়ে বৈঠ‌কে বসা হ‌বে।

সা‌দিক আব্দুল্লাহর আশ্বা‌সের প্রে‌ক্ষি‌তে শিক্ষার্থী সড়ক অব‌রোধ তু‌লে নি‌য়ে ক্যাম্পা‌সে ফি‌রে যায় এবং দুপুর সোয়া ১২টায় বন্ধ থাকা বাস চলাচলও স্বাভা‌বিক ক‌রে‌ছে শ্রমিকরা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×