চট্টগ্রামে হাসপাতালে ৫ জনের মৃত্যু

  চট্টগ্রাম ব্যুরো ২৩ মার্চ ২০১৯, ১৩:০৯ | অনলাইন সংস্করণ

চট্টগ্রামে হাসপাতালে ৫ জনের মৃত্যু
ছবি: যুগান্তর

চট্টগ্রামে পৃথক ঘটনায় হাসপাতালে পাঁচজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে চট্টগ্রাম মেডেকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তাদের মৃত্যু হয়।

সড়ক দুর্ঘটনা, বিষপান ও মারামারির ঘটনায় তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

তিনি যুগান্তরকে জানান, আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে শুক্রবার ভাতিজাদের হামলায় গুরুতর আহত হন আবদুল মোনাফ (৬০) নামে এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকায় দাম্পত্য কলহের জেরে বিষপান করেন মো. মোস্তাক আহমেদ (২২)। তিনি ওই এলাকার ফরিদুল আলমের ছেলে। রাতে পরিবারের লোকজন মোস্তাককে চমেক হাসপাতালে আনার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নগরীর বন্দর থানার কাস্টম মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওসমান গণি (২৯) এবং সীতাকুন্ড থানাধীন ফকিরহাট এলাকায় রাইডার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মো. সোহেল (২৮) গুরুতর আহত হন। পরে তাদের হাসপাতালে আনার পর সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া কক্সবাজারের পেকুয়ার টইটং এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বিষপান করেন নুর কাদেরের ছেলে আবদুর রহিম (২২)।

শুক্রবার রাতে রহিমকে পরিবারের লোকজন চমেক হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×