নির্বাচনী বিধি লঙ্ঘন

শ্রীপুরে আ’লীগের ৩২ নেতাকর্মী আটক

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২৩ মার্চ ২০১৯, ১৫:০৭:১১ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আচরনবিধি লঙ্ঘন করে প্রচারণা চালানোর অভিযোগে আওয়ামী লীগের ৩২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটকের পর চারজনকে ছেড়ে দিয়ে ২৮ জনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার রাত ১টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত সংখ্যাগরিষ্ঠরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম প্রধান তথা মোটরসাইকেল প্রতীকের কর্মী ও সমর্থক বলে জানা গেছে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে একদল লোক সঙ্ঘবদ্ধ হয়ে নির্বাচনী কার্যক্রম চালাচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ তাদের পাকড়াও করে। এসময় রাজধানীর তিতুমির সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মানিক হোসেনসহ ৩২ জনকে আটক করেছে পুলিশ।

তাদের মধ্যে ২৮ জনকে আদালতে পাঠানো হয়েছে। বাকি চারজনের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হয়েছে।

গাজীপুর জেলা আওয়ামী লীগের কৃষি-সমবায় বিষয়ক সম্পাদক ও মাওনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমির হামজা ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহতাব উদ্দিনসহ চারজনকে ছেড়ে দেয়া হয়েছে।

তাদের কয়েকজনের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত