নওগাঁয় হাজারো নারী-পুরুষের দৌড় প্রতিযোগিতা

  নওগাঁ প্রতিনিধি ২৩ মার্চ ২০১৯, ২২:১৮ | অনলাইন সংস্করণ

নওগাঁয় হাজারো নারী-পুরুষের দৌড় প্রতিযোগিতা
নওগাঁয় নারী-পুরুষের দৌড় প্রতিযোগিতা। ছবি: যুগান্তর

নওগাঁয় হাজারো নারী-পুরুষের দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নওগাঁয় ব্যতিক্রম ‘স্বাধীনতা দিবস লং রান’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে সার্কিট হাউস থেকে এ প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় পুরুষরা সার্কিট হাউস থেকে এবং নারীরা সদর উপজেলা পরিষদ চত্বর থেকে অংশ নেন।

দৌড় প্রতিযোগিতায় হাজারো নারী-পুরুষ যৌথভাবে অংশ নিয়ে প্রায় দুই কিলোমিটার দূরে নওগাঁ স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। প্রতিযোগীদের মধ্য থেকে ৩০ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয়।

এ সময় জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান (সার্বিক) ও উত্তম কুমার (রাজস্ব), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মো. শাহনেওয়াজ, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়সহ বিভিন্ন দফরের সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, মাদকসেবীদের শারীরিক অবস্থা ও সুস্থ থাকার কথা না। আমরা যারা সকালে দৌড় প্রতিযোগিতায় যোগ দিতে এসেছি তারা সবাই সুস্থ। তা না হলে কেউ সকালে ঘুম থেকে উঠতে পারতাম না। মাদকসেবীরা কখনোই সকালে ঘুম থেকে উঠতে পারে না। তারা অসুস্থতায় ভোগেন। আর এ বার্তার (ম্যাসেজ) মধ্য দিয়ে আমাদের সত্যিকারের সোনার বাংলা গঠনের যে প্রত্যয়- তাতে অটুট ও অটল থাকব, ইনশাআল্লাহ।

নওগাঁ জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমান বলেন, আগামী ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। মূলত তারই একটি বড় অংশ হিসেবে দেশের সব বিষয়ে উন্নয়ন নিয়ে আমরা প্রচার-প্রচারণা করব। আমরা উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছি। সাধারণ মানুষ বিশেষ করে বর্তমান প্রজন্মকে দেশ গঠনে সচেতন করা। পাশাপাশি নিয়মিত সকালে হাঁটাতে মানুষকে আগ্রহী করে তোলা। এ ছাড়া পাড়ায় পাড়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে এবং প্রতিরোধ করতে হবে। আমি নিশ্চিত, তারা একদিন মাথা নোয়াতে বাধ্য হবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×