অরাজকতা-তদবির-অস্থিরতাকে ছাড় দেয়া হবে না: এসপি হারুন

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ২০:৫২ | অনলাইন সংস্করণ

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ জেলার ৩টি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমন্বয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. রাব্বি মিয়ার সভাপতিত্বে নির্বাচনী প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমন্বয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেছেন, জেলার রূপগঞ্জ, সোনারগাঁ এবং আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। কোনো প্রকার অরাজকতা করতে দেয়া হবে না। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার জন্য যা যা করণীয় তার সবকিছুই করার জন্য প্রস্তুত রয়েছে পুলিশ। কোনো অরাজকতা, অবৈধ তদবির, অস্থিরতাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-২) সাজ্জাদ রোমন বলেন, আগামী ৩১ মার্চ জেলার ৩টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মতবিনিয় সভায় ৩টি উপজেলা পরিষদের নির্বাচনী প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।