মিরপুরে আ’লীগের আনন্দ মিছিলে যুবলীগ নেতার মৃত্যু

  কুষ্টিয়া প্রতিনিধি ২৪ মার্চ ২০১৯, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

উপজেলা পরিষদ নির্বাচন

কুষ্টিয়ার মিরপুরে আওয়ামী লীগের আনন্দ মিছিলে উজ্জল হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত উজ্জল পাহাড়পুর গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে। আওয়ামী লীগের নেতাকর্মীদের দাবি তিনি যুবলীগ নেতা।

আওয়ামী লীগ নেতাকর্মীরা জানায়, নৌকার চেয়ারম্যান প্রার্থীর জয়ে আনন্দ মিছিল বের করলে জাসদের লোকজন হামলা চালায়। এতে তার মৃত্যু হয়।

তবে জাসদ নেতাদের দাবি, আওয়ামী লীগের মিছিল থেকে ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের বাড়িতে হামলা চালানোর সময় এক যুবক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। সেখানে জাসদের একজন নেতাকর্মীও ছিল না।

জাসদ নেতারা আরও জানান, উজ্জলের পিতা চিথলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি।

তবে মিরপুর থানা পুলিশের একটি সূত্র জানিয়েছে, সন্ধ্যায় পছন্দের প্রার্থী জয়ী হওয়ায় আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা মিছিল বের করে। মিছিলে যোগ দেন উজ্জ্বল। মিছিলটি ইউনিয়ন জাসদের সভাপতি হাবিবেব বাড়ির সামনে গিয়ে জোরে জোরে শ্লোগান দিতে থাকে। এ সময় হাবিব ও তার লোজনের সঙ্গে উজ্জ্বলসহ অন্যদের ধাক্কাধাক্কি হয়। সেখানে মাথা ঘুরে পড়ে যায় উজ্জ্বল। হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ বলেন, একজন মারা গেছে। তবে হামলায় আহত হয়ে নয়। সারা দিন মাঠে কাজ করে বিকালে ভোট দিতে আসে। এরপর আনন্দ মিছিল বের করলে তার মৃত্যু হয়।

তিনি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি তদন্ত করা হবে।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদে জয়ী কামারুল আরেফিন বলেন, আমার একজন কর্মী মারা গেছেন। ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক কারশেদ আলম বলেন, উজ্জ্বল আওয়ামী লীগের কেউ না। তার পিতা ইউনিয়ন বিএনপির সভাপতি। চিকিৎসক জানিয়েছে হৃদরোগে তার মৃত্যু হয়েছে। এটা নিয়ে আওয়ামী লীগ ভুল তথ্য ছড়াচ্ছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম বলেন, এই যুবকের মৃত্যুর ঘটনাটি স্থানীয় একটি মহল হত্যাকাণ্ড বলে গুজব ছড়িয়েছে।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×