মহেশখালীতে উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী শরীফ বাদশা

  মাহবুব রোকন, মহেশখালী থেকে ২৫ মার্চ ২০১৯, ০০:৩৫ | অনলাইন সংস্করণ

মহেশখালীতে উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী শরীফ বাদশা
ছবি: যুগান্তর

উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মহেশখালীতে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ বাদশা।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জহির উদ্দিন ও নারী ভাইস চেয়ারম্যান পদে কালারমার ছড়ার সাবেক ইউপি সদস্য মিনুয়ার ছৈয়দ নির্বাচিত হয়েছেন ।

উপজেলার ৭৪টি ভোটকেন্দ্রের ৪২০টি বুথে এ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

সূত্র জানায় -এবারের নির্বাচনে মহেশখালীতে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৪ জন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে ২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে হোছাইন ইব্রাহীম ও তিনজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

স্বতন্ত্র প্রার্থিরা হলেন, আনারস প্রতীক নিয়ে শরীফ বাদশা, দোয়াত-কলম প্রতীকে সাজেদুল করিম, মিনার প্রতীকে ইরফান উল্লাহ।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) প্রার্থিরা হলেন- বৈদ্যুতিক ভাল্ব প্রতীক প্রার্থী জহির উদ্দিন, চশমা প্রতীক প্রার্থী নেওয়াজ কামাল, মাইক প্রতীকের প্রার্থী মাহাবুব আলম, তালা প্রতীকের প্রার্থী ফরিদুল আলম, টিউবওয়েল প্রতীকের গিয়াস উদ্দিন ও বই প্রতীকের আবু ছালেহ।

ভাইস চেয়ারম্যান (নারী) প্রার্থীরা হলেন- পদ্মফুল প্রতীকে কালারমার ছড়ার মিনুয়ারা ছৈয়দ ও কলসী প্রতীক নিয়ে শাপলাপুরের মনোয়ারা কাজল।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×