নবীনগরে আ’লীগের পাল্টাপাল্টি সমাবেশ, সংঘর্ষের আশঙ্কা

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২৫ মার্চ ২০১৯, ০৯:১৪ | অনলাইন সংস্করণ

নবীনগরে আ’লীগের পাল্টাপাল্টি সমাবেশ, সংঘর্ষের আশংকা
ছবি: যুগান্তর

নবীনগর সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে একই সময়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের দুগ্রুপ আজ সোমবার পাল্টাপাল্টি সমাবেশ ডেকেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং যে কোনো সময় উভয় গ্রুপে সংঘর্ষের আশঙ্কা করছেন অনেকেই।

জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী কাজী জহির উদ্দিন ছিদ্দিকের পক্ষে উপজেলা আওয়ামী লীগ সোমবার বিকাল ৩টায় স্থানীয় হাইস্কুলে একটি গণজমায়েতের ডাক দেয়।

এ নিয়ে কয়েক দিন ধরে টিটোর পক্ষে ব্যাপক মাইকিংও করা হয়। কিন্তু একই স্থানে একই সময়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক) ও স্থানীয় এক প্রভাবশালীর ঘনিষ্ঠজন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিনের পক্ষেও পাল্টা আরেকটি জনসভা আহ্বান করে ব্যাপক মাইকিং করা হয়।

এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) মো. নাছির উদ্দিন বলেন, ‘আনারস প্রতীকের পক্ষে কাল হাইস্কুল মাঠে জনসভা ডাকা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নিয়াজ খান এতে সভাপতিত্ব করবেন। আশা করি, আমাদের সভায় দলের সব নেতাকর্মী উপস্থিত থাকবেন।

এ বিষয়ে জহির উদ্দিন ছিদ্দিক টিটুর সঙ্গে কথা বলার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে তার ঘনিষ্ঠজন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শিবশংকর দাস বলেন, ‘হাইস্কুল প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ প্রথমে সভা করার জন্য সংশ্লিষ্টদের চিঠি দিয়ে অনুমতি নিয়েছে। সুতরাং সেখানে আমরাই সভা করব।’

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×