আমি কারবালায় শহীদ হব

  শরীয়তপুর প্রতিনিধি ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১২ | অনলাইন সংস্করণ

জাজিরা

আমি কারবালায় শহীদ হব। আমাকে হাসান হোসেন নিতে আসছে। আমাকে তোরা আর বেশি দিন পাবি না। গত কয়েক দিন ধরেই এই কথাগুলো বলত জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের ছোট কৃষ্ণনগর গ্রামের হালিমা বেগম।

শুক্রবার ভোরে ফজর নামাজ শেষে নিজ ঘরের ভেতর জায়নামাজে বসে গরু কাটা ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন হালিমা বেগম।

নিহত হালিমা বেগম (১৯) ওই গ্রামের কারি মো. মোবারক আলী মোল্যার মেয়ে। তিনি মাদারীপুর জেলার শিবচর উপজেলার উমেথপুর নুরেল আমিন কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

নিহতের মা শুকুরজান বিবি জানান, কয়েক দিন ধরে হালিমা একটু ভারসাম্যহীন। কারো সঙ্গে তেমন কোনো কথা বলে না। ঠিকমতো খাবার খায় না। আবোলতাবোল কথা বলে। ভোরবেলা নামাজ শেষে সে জায়নামাজে বসে থেকেই ঘরে থাকা ছুরি দিয়ে নিজের গলায় আঘাত করে। তার ছোট বোন দেখতে পেয়ে চিৎকার দিলে তার বাবা-মা এসে রক্তাক্ত অবস্থায় হালিমার নিথর দেহ জায়নামাজে পড়ে থাকতে দেখে।

জাজিরা থানার ওসি মো. এনামুল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter