‘আমি মন্ত্রীর প্রার্থী, পাস না করালে তোমাদের মাথা থাকবে না’

  আখাউড়া প্রতিনিধি ২৫ মার্চ ২০১৯, ১৯:১৩ | অনলাইন সংস্করণ

‘আমি মন্ত্রীর প্রার্থী, পাস না করালে তোমাদের মাথা থাকবে না’
প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুরাদ হোসেন ভূইয়ার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা। ছবি: যুগান্তর

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এক প্রার্থীর হুমকিতে আতঙ্কিত আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ শঙ্কার কথা জানিয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুরাদ হোসেন ভূইয়ার বিরুদ্ধে অভিযোগ করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা।

লিখিত বক্তব্যে গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়ার অব্যাহত হুমকির কারণে আমি কোথাও প্রচারণা চালাতে পারছি না। আমি ও আমার সমর্থনকারী যেমন শঙ্কিত, তেমনি ভোটারদেরও একই প্রশ্ন, ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারব তো?

তিনি আরও বলেন, 'আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুরাদ হোসেন ভূইয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের জোরপূর্বক একত্র করে ঘোষণা দিচ্ছেন- আমি মন্ত্রীর প্রার্থী, আমাকে পাস না করালে তোমাদের কারো মাথা থাকবে না এবং আমি নির্বাচনে না জিতলে তোমাদের সবাইকে মজা দেখাব।'

গোলাম মোস্তফা বলেন, যে কোনো সময় মুরাদ হোসেন ভূইয়া ও তার বাহিনী আমাকে হত্যা কিংবা গুম করে ফেলতে পারে। আমি গরিব ও নিরীহ পরিবারের সন্তান। আমার পক্ষে টাকা-পয়সা কিংবা পেশিশক্তি ব্যবহার করে নির্বাচন করা সম্ভব নয়।

আখাউড়া উপজেলা শান্তিপূর্ণ ভোটের জন্য স্থানীয় প্রশাসন, সরকার ও নির্বাচন কমিশনসহ সবার সহযোগিতা কামনা করেন মোস্তফা।

সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফার সঙ্গে উপস্থিত ছিলেন- আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, ধরখার ইউনিয়নের রুটি ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন ও আখাউড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সহসভাপতি শেখ সানি।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×