বেরোবিতে স্বাধীনতা ভিত্তিক ‘চৈত্রের পাগল’ শর্ট ফিল্মের শুভমুক্তি

  বেরোবি প্রতিনিধি ২৫ মার্চ ২০১৯, ২২:৪৯ | অনলাইন সংস্করণ

‘চৈত্রের পাগল’ শর্ট ফিল্মের শুভমুক্তি।
‘চৈত্রের পাগল’ শর্ট ফিল্মের শুভমুক্তি। ছবি সংগৃহীত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে বিশ্ববিদ্যালয়ের কিছু তরুণ শিক্ষার্থীর নির্মিত শর্ট ফিল্ম ‘চৈত্রের পাগল’।

২৬ মার্চ রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশনার মধ্য দিয়ে শুভমুক্তি পাবে।

বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন ফিল্ম অ্যান্ড আর্টস সোসাইটির (ফ্ল্যাশ) উদ্যোগে নির্মিত ১২ মিনিটের এই শর্ট ফিল্মটি নির্মিত হয়েছে। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তানবির মাহিদের পরিচালনায় ও প্রযোজনায় নির্মিত শর্ট ফিল্মটিতে অভিনয় করেছেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মন ও সহকারি প্রক্টর আতিউর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

এ বিষয়ে ‘চৈত্রের পাগল’ শর্ট ফিল্মের পরিচালক তানবির মাহিদ বলেন, এই স্বাধীনতা ভিত্তিক শর্ট ফিল্মটি মুক্তিযুদ্ধ ও বাংলা ভাষার গ্রহণযোগ্যতা নিয়ে নির্মিত। এই শর্ট ফিল্মটির মাধ্যমে আজকের তরুণ সমাজ মুক্তিযুদ্ধের চেতনা ও সকল মুক্তিযোদ্ধাদের যে ত্যাগ করেছেন দেশের জন্য তা জানতে পারবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×