টঙ্গীতে স্বাধীনতার চেতনা ও শিক্ষা ব্যবস্থা শীর্ষক আলোচনা

  পূবাইল (গাজীপুর) প্রতিনিধি ২৬ মার্চ ২০১৯, ২১:২৬ | অনলাইন সংস্করণ

টঙ্গীতে স্বাধীনতার চেতনা ও শিক্ষা ব্যবস্থা শীর্ষক আলোচনা সভা
টঙ্গীতে স্বাধীনতার চেতনা ও শিক্ষা ব্যবস্থা শীর্ষক আলোচনা সভা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে টঙ্গী আল-হেলাল একাডেমিতে স্বাধীনতার চেতনা ও আমাদের শিক্ষা ব্যবস্থা শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার সকাল ১০টায় আল-হেলাল একাডেমির ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একাডেমির ছাত্র-ছাত্রীদের কোরআন তেলোওয়াত ও দেশের গান দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। আল-হেলাল একাডেমির প্রিন্সিপ্যাল গোলাম মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটির ৫৪নং ওয়ার্ডের কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, বিশেষ অতিথি ছিলেন যুগান্তরের প্রতিনিধি ও পূবাইল প্রেস ক্লাবের সভাপতি মো. আখতার হোসেন, টঙ্গী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীপুর সাংবাদিক ইউনিউয়নের সাধারণ সম্পাদক মো. হেদায়েত উল্লাহ, আল-হেলাল একাডেমির নির্বাহী পরিচালক এম আবদুল্লাহ, অ্যাডভোকেট সানাউল্লাহ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অর্জিত স্বাধীনতার চেতনা ও সুফল ভোগ করতে হলে সোনার বাংলা গড়ার পাশাপাশি বিভিন্ন সময় রাজনৈতিক বিষাক্ত ছোবলে আক্রান্ত শিক্ষা ব্যবস্থাকে মুক্ত করতে হবে। ধর্মীয়, নৈতিক ও আধুনিক শিক্ষার সমন্বয়ে শিক্ষা ব্যবস্থা ঢেলে সাজাতে হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×