ফতুল্লায় পুলিশের ওপর হামলা, গুলি করে রক্ষা

  ফতুল্লা প্রতিনিধি ২৬ মার্চ ২০১৯, ২৩:৪১ | অনলাইন সংস্করণ

ফতুল্লায় পুলিশের ওপর হামলা, গুলি করে রক্ষা
ছবি- যুগান্তর

নারায়ণগঞ্জের ফতুল্লায় সড়কের মাঝখান থেকে সরে দাঁড়াতে বলায় এক অফিসারসহ পুলিশের ৪ সদস্যের ওপর হামলা চালিয়ে মারধর করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ৩ রাউন্ড গুলি ছুড়েছে। তখন সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় সোহেল নামে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে ফতুল্লার চর কাশিপুর তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। আটক সোহেল ওই এলাকার মৃত. আলী হোসেনের ছেলে।

আহতরা হলেন, ফতুল্লা মডেল থানার এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম, কনস্টেবল হেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও আলমগীর হোসেন।

এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম জানান, সিএনজিযোগে তিন কনস্টেবল নিয়ে চর কাশিপুর এলাকায় ডিউটি করছিলাম। তখন চর কাশিপুর তিন রাস্তার মোড় দিয়ে অতিক্রম করার সময় জুয়েল নামে এক যুবক সড়কের মাঝখানে দাঁড়িয়ে থাকায় সিএনজিযোগে যেতে পারছিলাম না। এতে ওই যুবককে সরে দাঁড়াতে বললে সে আমার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। এতে আমি তাকে বুজিয়ে সড়ক থেকে সরানোর চেষ্টা করি। কিন্তু ওই যুবক আমার বুজ না মেনে ফোন করে লোকজন এনে আমাদের ওপর ইট পাটকেল ছুঁড়তে থাকে। তখন সড়কের এক পাশে কনস্টেবলদের নিয়ে আশ্রয় নিলে হামলাকারীরা আমাদের ঘিরে ফেলে এবং মারধর শুরু করে।

তিনি বলেন, এ সময় আত্মরক্ষার্থে হামলাকারীদের ধাক্কা দিয়ে দূরে গিয়ে আমার পিস্তল থেকে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ি। তখন সন্ত্রাসীরা কিছুটা দূরে সরলে কনস্টেবল জাহাঙ্গীর আলমের শর্টগান থেকে এক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এতে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় সোহেল নামে একজনকে আটক করি। সন্ত্রাসীদের হামলায় আমিসহ তিন কনস্টেবল আহত হয়েছি। প্রত্যেকে শহরের খানপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছি।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি মনজুর কাদের বলেন, যারা সামান্য বিষয় নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে মারধর করে তারা সাধারণ নয়। এদের দ্বারা এলাকাবাসী নির্যাতিত হয়। সন্ত্রাসী ফতুল্লার কোন এলাকায় থাকবেনা। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×