প্রধানমন্ত্রীর ভোলা-বরিশাল ব্রিজ ঘোষণার পর আনন্দ মিছিল

  ভোলা (দক্ষিণ) প্রতিনিধি ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের ঘোষণা দেয়ায় ভোলায় আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ। এর আগে বৃহস্পতিবার বরিশালের জনসভায় প্রধানমন্ত্রী এ ঘোষণা দেন।

শুক্রবার সন্ধ্যার পর জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার এই সময়োপযোগী ঘোষণার জন্য তাকে শুভেচ্ছা জানিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এ আনন্দ মিছিলটি বের করা হয়।

শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি শেষ হয়।

এ সময় আনন্দ মিছিলে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন স্লোগান দেয় মিছিলে অংশগ্রহণকারীরা।

মিছিলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবের নেতৃত্বে সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. নজরুল ইসলাম গোলদার, ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশসহ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের প্রায় সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮ ফেব্রুয়ারি বিকালে বরিশাল জনসভায় ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণে ঘোষণা দেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.