নোয়াখালীর বিএনপি নেতা বাহার চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

  সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি ২৭ মার্চ ২০১৯, ২১:৫০ | অনলাইন সংস্করণ

নোয়াখালী

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আনোয়ার হোসেন বাহারকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

সোমবার বিকালে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো. ইফতেখার আহম্মদ চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে ওই বরখাস্তের আদেশ দেন।

আনোয়ার হোসেন বাহার কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাড়াও কাবিলপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বপালন করছেন।

বহিষ্কার আদেশে উল্লেখ করা হয় তার বিরুদ্ধে আদালতে চার্জশিট গ্রহণ করায় তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত হয়। এ ছাড়াও তাকে কেন স্থায়ীভাবে বরখাস্ত করা হবে না, তা ১০ দিনের মধ্যে জবাব দেয়ার জন্য নির্দেশ জারি করা হয়।

বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মিনহাজুর রহমান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলো কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার বরখাস্তের চিঠি পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, তাকে রাজনৈতিকভাবে অহেতুক হয়রানি করার জন্য বরখাস্ত করা হয়। এ বিষয়ে তিনি উচ্চ আদালতে যাবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×