বিএনপি থেকে পদত্যাগ করলেন তাহিরপুরের চেয়ারম্যান

  যুগান্তর রিপোর্ট, তাহিরপুর ২৮ মার্চ ২০১৯, ১৩:৫৫ | অনলাইন সংস্করণ

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন।
সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন। ছবি: যুগান্তর

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সুনামগঞ্জ তাহিরপুর উপজেলা শাখার সব পদ থেকে পদত্যাগ করেছেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন।

বুধবার রাতে সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতির কাছে পদত্যাগপত্র দেন ওই চেয়ারম্যান। বোরহান উদ্দিন বিএনপির প্রতিষ্ঠালগ্নে যুবদলে যোগদানের মাধ্যমে রাজনীতিতে সক্রিয় হন। এর পর পর্যায়ক্রমে উপজেলা যুবদলের আহ্বায়ক, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালনকালে টানা দুবার দলীয় (ধানের শীষ) প্রতীকে সদর ইউনিয়ন পরিষদ থেকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। বর্তমানেও তিনি সদর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

বিএনপির ওই নেতা পদত্যাগপত্রে তাহিরপুর উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও তাহিরপুর উপজেলা যুবদল আহ্বায়কসহ দলটির প্রাথমিক সদস্যপদ থেকেও পদত্যাগের কথা উল্লেখ করেছেন।

বিএনপি থেকে সদ্য পদত্যাগকারী তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিনের নিকট হঠাৎ করে বিএনপি থেকে তার পদত্যাগের কারণ জানতে চাইলে তিনি বৃহস্পতিবার যুগান্তরকে বলেন, পারিবারিক ও ব্যক্তিগত সমস্যার কারণেই পদত্যাগ করেছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×