বগুড়ায় ছিনতাইকারী পুলিশ সদস্য আটক

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি ২৮ মার্চ ২০১৯, ১৯:১৬ | অনলাইন সংস্করণ

ডিএমপি থানার কনস্টেবল আরিফুল ইসলাম
ডিএমপি থানার কনস্টেবল আরিফুল ইসলাম

বগুড়ার শেরপুরে মুরগি বহনকারী গাড়ি ও সাউদিয়া বেকারির সেলসম্যান ওবাইদুল ইসলামের কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় মিরপুর ডিএমপি থানার কনস্টেবল আরিফুল ইসলামকে আটক করেছে সাধারণ মানুষ।

বৃহস্পতিবার দুপুরে শাইলাগাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, শেরপুর উপজেলার সাউদিয়া বেকারির সেলসম্যান ওবাইদুল ইসলাম সোমবার দুপুর ১২টার দিকে বেকারির মালামাল বিক্রি করে শেরপুর ফেরার পথে সীমান্তবর্তী সাইলাগাড়ি এলাকায় পৌঁছলে একটি ডিসকভার মোটরসাইকেল (নজরুল এন্টারপ্রাইজ থেকে কেনা) নিয়ে ২ জন যুবক পথরোধ করে নগদ ৭ হাজার টাকা ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বিকাশের পিন নম্বর নিয়ে ১ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এর কিছুদিন আগে ভবানীপুর ইউনিয়নের আম্বইল এলাকায় একটি মুরগির গাড়ি ঠেকিয়ে একই কায়দায় প্রায় ১ লাখ ১৫ হাজার টাকা ছিনতাই করেছিল এই পুলিশ কনস্টেবল আরিফুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আবারো বেকারির মালামাল দিতে সাইলাগাড়ি এলাকায় গেলে ওই পুলিশ কনস্টেবলকে দেখতে পায় ওবাইদুল হক। এ সময় তাকে ধরে ওবাইদুল চিৎকার শুরু করলে এলকাবাসী ছিনতাইকারী পুলিশ কনস্টেবলকে আটক করে ভবনানীপুর ইউনিয়ন পরিষদে রেখে শেরপুর থানায় খবর দেয়।

শেরপুর থানার পরির্দশক (তদন্ত) বুলবুল ইসলামের নির্দেশে এসআই ইকবাল হোসেন ভুইয়া সেখানে গিয়ে ঘটনার সত্যতা পায়।

এ ব্যাপারে শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, ঘটনাস্থল সাইলাগাড়ি রায়গঞ্জ থানার অধীনে হওয়ায় তাকে সেই থানায় সোপর্দ করা হয়েছে। তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×