এবার মাদক প্রতিরোধে টেকনাফে ইলিয়াছ কোবরা

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ৩০ মার্চ ২০১৯, ০১:৩৮ | অনলাইন সংস্করণ

বাহারছড়া নোয়াখালী পাড়ায় মাদক নির্মূলে সচেতন মহলের সহায়তায় মাদক বিরোধী কর্মশালায় চলচ্চিত্রের খল অভিনেতা ইলিয়াস কোবরা
বাহারছড়া নোয়াখালী পাড়ায় মাদক নির্মূলে সচেতন মহলের সহায়তায় মাদক বিরোধী কর্মশালায় চলচ্চিত্রের খল অভিনেতা ইলিয়াস কোবরা

সারা দেশে মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় টেকনাফ বাহারছড়া নোয়াখালী পাড়ায় মাদক নির্মূলে সচেতন মহলের সহায়তায় মাদক বিরোধী কর্মশালার আয়োজন করা হয়েছে।

শুক্রবার বিকালে স্থানীয় নোয়াখালী পাড়ায় চলচ্চিত্রের খল অভিনেতা ইলিয়াস কোবরার নেতৃত্বে স্থানীয় প্রশাসনসহ এলাকার যুবসমাজ সাপ্তাহিক মাদকের বিরুদ্ধে সচেতনতামূলক কর্মশালার আয়োজন করেছে।

ইলিয়াস কোবরার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন শামলাপুর তদন্ত কেন্দ্রের এএসআই হাবিবুল্লাহসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এতে বক্তারা বলেন, প্রতি সপ্তাহে মাদকের বিরুদ্ধে এই সামাজিক আন্দোলনের মাধ্যমে টেকনাফ থেকে মাদক নির্মূলে গণসচেতনতামূলক সভা করা হবে। পাশ্ববর্তী দেশগুলো ষড়যন্ত্র করে মাদকের মাধ্যমে বাংলাদেশের যুবসমাজ, ছাত্রসমাজের মেধা শূন্য করে দেশ যে এগিয়ে যাচ্ছে তা প্রতিরোধ করতে চায়। দেশে মাদক প্রবেশ একটি আন্তর্জাতিক ষড়যন্ত্র তা থেকে দেশ বাঁচাতে যুবসমাজকে মাদক ছাড়ার পাশাপাশি মাদকের বিরুদ্ধে দীর্ঘমেয়াদী সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। নিজে এবং নিজের পরিবারকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করার আহ্বান জানানো হয়।

মাদকের বিরুদ্ধে কমিটি গঠন করে দেয়ার পর কমিটিতে থাকা কোনো ব্যক্তির পরিবার, আত্মীয় স্বজনেরা এই পেশায় জড়িত থাকলে কমিটির চরম অবমূল্যায়ন করা হবে। তাই প্রথমে নিজে এবং বন্ধুবান্ধব আত্মীয় স্বজন সবাইকে মাদকের বিরুদ্ধে সচেতন হতে হবে। মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে। মাদকবিরোধী সচেতনতামুলক কর্মশালায় প্রশাসনের সহায়তা অব্যাহত থাকবে বলে আশ্বস্থ করা হয়।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×