কনসার্টে অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

  কুড়িগ্রাম প্রতিনিধি ৩০ মার্চ ২০১৯, ২১:৩০ | অনলাইন সংস্করণ

কনসার্টে অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ
কনসার্টে অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ। ছবি: যুগান্তর

কুড়িগ্রামে একটি কনসার্টে সদর উপজেলার ৫০ জন এবং রাজারহাট উপজেলার ১০ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছেন বলে খবর পাওয়া গেছে।

'মাদক ও জঙ্গিবাদকে না বলুন' স্লোগানে স্বাধীনতা নামে ওই কনসার্টটি অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের আয়োজনে শুক্রবার রাতে জেলা ক্রীড়া সংস্থা মাঠে এই কনসার্টটি অনুষ্ঠিত হয়।

কনসার্টে আত্মসমপর্ণকারীদের ফুল দিয়ে বরণ করেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক (ডিসি) সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিম, সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, ইমরান উদ্দিন ও ম্যাক্স কোলা ব্রান্ড ম্যানেজার মিরাজ সরকার প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার মাঠে বৈরি আবহাওয়া অপেক্ষা করে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে স্বাধীনতা কনসার্টে মিরাক্কেল খ্যাত হৃদয়ের উপস্থাপনায় প্রায় শতাধিক গান পরিবেশন করেন ঢাকা থেকে আগত ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী রিংকু, এফএ সুমন, তন্নী কেয়া, তানিশা খানসহ স্থানীয় শিল্পী বাপ্পী ও রাশেদুজ্জামান বাবু।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×