শিবগঞ্জে অপহৃত কলেজছাত্র উদ্ধার, আটক ৪

  শিবগঞ্জ প্রতিনিধি ৩১ মার্চ ২০১৯, ১০:১৫ | অনলাইন সংস্করণ

শিবগঞ্জে অপহৃত কলেজছাত্র উদ্ধার, আটক ৪
ছবি: যুগান্তর

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় হৃদয় (২১) নামে অপহৃত এক কলেজছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় মুক্তিপণের ২০ হাজার টাকাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ চার যুবককে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা গ্রামের হাসান আলীর ছেলে হেলাল উদ্দিন (২২), একই ইউনিয়নের টোকনা গ্রামের আলমের ছেলে ভোদু (১৮), একই ইউনিয়নের বনকুল গ্রামের নিশাত আলী গুধার ছেলে এম (১৮) ও মৃত মুকুলের ছেলে মিঠু (২৩)।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আলহাজ শরীফ আহমেদ কারিগরি উচ্চ বিদ্যালয়ের পেছনের এক আমবাগান থেকে অপহৃত হৃদয়কে উদ্ধার করে পুলিশ।

তিনি বিনোদপুর ইউনিয়নের মো. রেজাউল ইসলামের ছেলে ও বিনোদপুর কলেজের ছাত্র।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা জানান, শনিবার সন্ধ্যায় কলেজছাত্র হৃদয়কে অপহরণ করে স্থানীয় চার থেকে পাঁচজনের একটি চক্র। পরে আলহাজ শরীফ আহমেদ কারিগরি উচ্চ বিদ্যালয়ের পেছনের এক আমবাগানে অপহৃত হৃদয়কে আটকে রেখে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি হৃদয়ের পরিবার পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অবহিত করেন।

রাত ১১টার দিকে ওই বিদ্যালয়ের সামনে থেকে ২০ হাজার টাকাসহ প্রথমে দুজনকে আটক করে পুলিশ। পরে আটক দুজনের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ আরও দুজনসহ অপহৃত হৃদয়কে উদ্ধার করে।

আটককৃতদের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

এদিকে অপহৃত কলেজছাত্র হৃদয়ের বাবা রেজাউল ইসলাম বলেন, আটক চারজনের মধ্যে মনাকষা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য সাদিকুল ইসলামের জামাই হেলাল উদ্দিনের হুকুমে এই অপহরণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন।

এ ছাড়া আটক হেলাল উদ্দিনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় জালটাকা ও মাদকের একাধিক মামলা রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×