লাশ দেখতে গিয়ে লাশ হলেন নাটোরের তৈয়ব

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ৩১ মার্চ ২০১৯, ১৬:৫২ | অনলাইন সংস্করণ

নাটোর

নাটোরের সিংড়া উপজেলায় লাশ দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে তৈয়ব আলী (৪৫) নামে ওই বাড়ির কেয়ার টেকারের মৃত্যু হয়েছে।

রোববার নাটোরের সিংড়া পৌর শহরের মাদারীপুর মহল্লায় এই দুর্ঘটনা ঘটে।

মৃত তৈয়ব আলী উপজেলার তাজপুর ইউনিয়নের কাদিরগাছা গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও সিংড়া হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার ভোর রাতে ডাহিয়া পিজিডি উচ্চ বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক আবদুস সামাদ সিংড়া পৌর শহরের মাদারীপুর মহল্লার তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। সকালে তার বাড়ির কেয়ার টেকার তৈয়ব আলী মনিবের লাশ দেখতে ছুটে এসে বাড়ির ছাদে উঠলে সেখানে বৈদ্যুতিক তারে জড়িয়ে গুরুত্ব আহত হন।

তাকে উদ্ধার করে সিংড়া হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুর সাড়ে ১২টায় পথিমধ্যে তার মৃত্যু হয়।

পাশ্ববর্তী বাসিন্দা অধ্যাপক আখতারুজ্জামান বলেন, নিহত তৈয়ব আলী দীর্ঘদিন ধরে নিহত শিক্ষক আবদুস সামাদের বিল্ডিংয়ের কাজ দেখাশোনা করতেন। সকালে তার মনিবের মৃত্যুর সংবাদ শুনে সে ও তার স্ত্রী ছেলে মেয়ে তার লাশ দেখতে এসেছিলেন। কিন্তু সেও ছাদের বৈদ্যুতিক তারে জড়িয়ে মৃত্যু বরণ করেছে।

তিনি আরও বলেন, এই বৈদ্যুতিক লাইনটি অপসারণ না করা হলে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এএমএস আলমাস বলেন, বৈদ্যুতিক তারে জড়িয়ে নিহত ব্যক্তির শরীরের কিছু অংশ পুড়ে যাওয়ায় দ্রুত রাজশাহীতে নেয়ার মরামর্শ দেয়া হয়েছে।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম মিজানুর রহমান বলেন, বৈদ্যুতিক তারে জড়িয়ে মৃত্যুর বিষয়টি তার জানা নেই। তবে ওই লাইন অপসারণের জন্য ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, মৃত্যুর বিষয়টি জানা নেই।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×