শ্রীনগরে বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা মসিউরের জয়

  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ০১ এপ্রিল ২০১৯, ১৫:০৮:৫৭ | অনলাইন সংস্করণ

মুন্সিগঞ্জ জেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক মসিউর রহমান মামুন। ছবি: যুগান্তর

শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মুন্সিগঞ্জ জেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক মসিউর রহমান মামুন বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

এর আগে তিনি আওয়ামী লীগের তৃণমূলের ভোটে দলীয় মনোনয়নপ্রত্যাশী হিসেবে জয়লাভ করেন। কিন্তু দল তাকে মনোনয়ন না দেয়ায় তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।

আনারস প্রতীকে তিনি ৩৪ হাজার ৮৩৫ ভোট পেয়ে বিজয়ী হন। একই পদে অপর বিদ্রোহী প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী কমিটির সদস্য মো. জাকির হোসেন দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ৯১৪ ভোট।

আওয়ামী লীগ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন নৌকা প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৮৭০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদের বিপরীতে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু টিউবওয়েল প্রতীকে ৪৪ হাজার ৩৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এই পদে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার তালা প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ১৩ ভোট। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ মো. আলমগীর উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৬১ ভোট, বিকল্পধারার প্রার্থী মো. জাহাঙ্গীর আলম নিশি পেয়েছেন ৯ হাজার ৫১৮ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদের বিপরীতে উপজেলা মহিলা লীগের সহসভাপতি রেহেনা বেগম কলস প্রতীকে ৩৪ হাজার ৭৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এই পদে উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক মর্জিনা বেগম মুন্নী ফুটবল প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৪৬৮ ভোট, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম হাঁস প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৯১৭ ভোট, মহিলা লীগ নেত্রী আঁখি শাহিন পেয়েছেন ১০ হাজার ৫৫১ ভোট।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত