হোমনায় প্রিসাইডিং অফিসারকে ২০ হাজার টাকা জরিমানা

  হোমনা (কুমিল্লা) প্রতিনিধি ০১ এপ্রিল ২০১৯, ১৮:০৯ | অনলাইন সংস্করণ

উপজেলা পরিষদ নির্বাচন

কুমিল্লার হোমনায় ব্যালট পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা ধাওয়া-পাল্টাধাওয়ার অভিযোগে দুই কেন্দ্রের ভোট স্থগিত করেছে প্রশাসন।

রোববার উপজেলা পরিষদ নির্বাচনে আসাদপুর ইউনিয়নের দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হোমনা সরকারি উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রটির নির্বাচন স্থগিত করা হয়েছে।

ভোটকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে হোমনা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. এমদাদুল হককে আটক করে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর আলীর ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী বলেন, কেন্দ্র দখল করে ব্যালটে সিল মারার চেষ্টা, উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার অভিযোগে দুটি কেন্দ্র স্থগিত করা হয়েছে। ভোট কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে প্রিসাইডিং অফিসারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা গেছে, রোববার হোমনা উপজেলার ৫৪টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। আইনশৃঙ্খলা বাহিনী ছিল খুবই তৎপর।

নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ রেহানা বেগম (নৌকা) ৩৭ হাজার ৩০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে স্বতন্ত্র প্রার্থী মো. শহীদ উল্লাহ (ঘোড়া) ২২১০, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে আবদুস সালাম (মোমবাতি) ৯৮৫৪, ইসলামী ঐক্যজোটের মুফতি মো. শাহ জালাল (মিনার) ৩৪০, মো. রোস্তম আলম স্বপন (আনারস) ২৪৯ ও একেএম সিদ্দিকুর রহমান আবুল (মোটরসাইকেল) ২৩০ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মো. মহাসীন সরকার (তালা) ৩৫ হাজার ৪৬ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার রীনা (হাঁস) ২৭৫৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×