নকল সরবরাহকালে স্কুল ম্যানেজিং কমিটির ২ সদস্য আটক, জরিমানা

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৩২ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্কুল ম্যানেজিং কমিটির দুই সদস্যকে আটক করে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ করার দায়ে তাদের এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

সূত্র জানায়, উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নে সলিমগঞ্জ এ আর এম উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকালে ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোহাম্মদ শামিমুল ইসলাম শামিম ও মোহাম্মদ আমীর মিয়াকে হাতেনাতে আটক করা হয়।

শামিমুলের বাড়ি সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইলে ও আমীরের বাড়ি বড়িকান্দি ইউনিয়নের ধরাভাংগা গ্রামে।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ২৫ হাজার টাকা করে জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, ম্যানেজিং কমিটির সদস্য শামিমুল ও আমীর মিয়া নকল নিয়ে কেন্দ্রে প্রবেশ করছিলেন সন্দেহ হলে তাদের দু'জনকে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছে নকল পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ঘটনাপ্রবাহ : এসএসসি-১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter