হবিগঞ্জে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ৫

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪১ | অনলাইন সংস্করণ

  হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে জেলা ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছে। এ সময় উভয় গ্রুপের নেতাকর্মীরা শতাধিক চেয়ার ভাঙচুর করে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এ ঘটনা ঘটে।

শনিবার দুপুর ২টায় পৌরসভা মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

দলীয় সূত্রে জানা যায়, পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী শনিবার দুপুরে পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন শুরু হয়। এ উপলক্ষে সকালে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে এসে জড়ো হতে থাকেন। মাঠে জড়ো হয়েই তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। সকাল থেকেই স্থানীয় নেতারা বক্তৃতা করছিলেন। দুপুর ২টায় হঠাৎ নেতাকর্মীরা বিভক্ত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ইটপাটকেল নিক্ষেপ, চেয়ার ভাঙচুর করে তারা। এ সময় আতংক ছড়িয়ে পড়লে অনেক নেতাকর্মীই সেখান থেকে চলে যান। তাৎক্ষণিক তাদের থামানোর চেষ্টা চালান জেলা আওয়ামী লীগ সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

সংঘর্ষে লিপ্ত নেতাকর্মীদের শান্ত করতে গিয়ে সংসদ সদস্য মো. আবু জাহির বলেন, যারা এ হাঙ্গামা সৃষ্টি করেছে তাদের ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে। ছাত্রলীগের সম্মেলনে ছাত্রদল ও শিবিরের লোক ঢুকে এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি অভিযোগ করেন।