চকরিয়ায় স্কুলকক্ষে শিক্ষকের লাশ

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

লাশ

কক্সবাজারের চকরিয়ায় স্কুল ভবনের কক্ষ থেকে এক সহকারী শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চকরিয়া সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের কক্ষের তালা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহজালাল উদ্দিন (৪৫) চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের মধ্যম পুঁইছড়ি বাহনাকাটা এলাকার মৃত মাওলানা সিরাজের ছেলে। তিনি ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন।

চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এনামুল হক বলেন, শাহজালাল উদ্দিন ৮-৯ বছর ধরে বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ধর্মীয় শিক্ষক) হিসেব কর্মরত আছেন। বিদ্যালয়ের ভবনের দোতলার একটি কক্ষে তিনি একা থাকতেন। চলতি এসএসসি পরীক্ষা কেন্দ্র চকরিয়া (১) এর গ্রামার স্কুল কেন্দ্রের তিনি কেন্দ্রপ্রধান হিসেবে দায়িত্বে ছিলেন।

শনিবার সকাল ৯টার দিকে তার মোবাইল ফোনে অনেকবার কল দেয়ার পর ফোন রিসিভ না করায় সন্দেহ হয়। পরে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়। বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে পুলিশ কক্ষের তালা ভেঙে দেখে শিক্ষক শাহজালাল উদ্দিনের লাশ খাটের ওপর পড়ে আছে। এ সময় তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তামিমুল হাসান তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উচ্চ রক্তচাপের কারণে স্ট্রোক করে তিনি মারা যেতে পারেন ।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন বলেন, পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। তার শরীরে আঘতের কোনো চিহ্ন নেই। পরিবারের লোকজনের আপত্তি না থাকায় লাশ ছোট ভাই ফজলুল আকবরের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter