শ্রীপুরে আমগাছে এক শ্রমিকের ঝুলন্ত লাশ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৪৫ | অনলাইন সংস্করণ

গাজীপুর

গাজীপুরের শ্রীপুরের আমগাছে ঝুলন্ত অবস্থায় এক কারখানা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।শনিবার সকাল ৯টার দিকে পুলিশ রাজাবাড়ী গ্রাম থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শ্রমিক শান্ত (২২), সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার শোয়াইদ গ্রামের বরুন চন্দ্রের ছেলে। সে ওই এলাকার ধলাদিয়া (সাইনবোর্ড) এলাকার মোজা তৈরির কারখানায় শ্রমিকের কাজ করত।

শ্রীপুর থানার এসআই জাকির হোসেন জানান, শান্ত তার বাবা-মাসহ গত এক বছর ধরে দলজোড়া গ্রামের নিপেন্দ্র নাথের বাড়িতে ভাড়া থেকে মোজা তৈরির কারখানায় কাজ করে আসছে। তার বাবা একই এলাকার বাসাবাড়িতে পরিচ্ছন্নকর্মীর কাজ করে। প্রতিদিনের মতো শুক্রবার বিকালে কাজ শেষে বাসায় ফিরে শান্ত। সন্ধ্যার পর বাসা থেকে বের হলে রাতে বাড়ি ফেরেনি। শনিবার সকালে স্থানীয়রা রাজাবাড়ী বাজারের পাশে একটি আমগাছে শান্তর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে শ্রীপুর থানায় খবর দেয়। পরে পুলিশ নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে সুরতহাল করে। এ ঘটনায় শ্রীপুর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter