এমপি মোকাব্বিরের জনসভায় অংশ নেয়া বিএনপির ৯ নেতাকে শোকজ

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ০৪ এপ্রিল ২০১৯, ১৮:১৬ | অনলাইন সংস্করণ

এমপি মোকাব্বির খানের সমাবেশে অংশ নেয়ায় তিন চেয়ারম্যান
এমপি মোকাব্বির খানের সমাবেশে অংশ নেয়ায় তিন চেয়ারম্যান

সিলেটের বিশ্বনাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে এমপি মোকাব্বির খানের সমাবেশে অংশ নেয়ায় তিন চেয়ারম্যানসহ উপজেলা বিএনপির ৯ জন নেতাকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে জেলা বিএনপি।

বুধবার জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক এই ৯ জন নেতাকে কারণ দর্শনোর নোটিশ পাঠান।

উপজেলা বিএনপির সুপারিশের ভিত্তিতে ও কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা অনুযায়ী তাদেরকে ওই নোটিশ দেয়া হয়েছে বলে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও দলটির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর একান্ত সচিম মঈনুল হক জানান।

যাদের শোকজ করা হয়েছে, তারা হলেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাস্টার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক এটিএম নুর উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা বিএনপির সহসভাপতি ও দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, উপজেলা বিএনপির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান রিপন ও উপজেলা বিএনপির গ্রাম সরকারবিষয়ক সম্পাদক আবুল হোসেন মেম্বার।

দলীয় সূত্র জানায়, গত ৩১ মার্চ দলীয় সিদ্ধান্ত অমান্য করে ও দল থেকে বহিষ্কৃতদের সঙ্গে এমপি মোকাব্বির খানের জনসভায় অংশ নেয়ায় তাদেরকে ওই কারণ দর্শনোর নোটিশ দেয়া হয়েছে। আর ওই জনসভার একদিন পর মঙ্গলবার এমপি মোকাব্বির খান শপথ গ্রহণ করেন।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে মোকাব্বির খানের জনসভায় উপস্থিত হওয়ায় তাদেরকে শোকজ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×