আ’লীগ কার্যালয়ে হামলার মামলায় যুবলীগ নেতা আসামি

  টাঙ্গাইল প্রতিনিধি ০৪ এপ্রিল ২০১৯, ১৯:৩২ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইল

টাঙ্গাইলের সখীপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলা করা হয়েছে।

মামলায় উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদারসহ ১৮ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

বুধবার রাতে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শওকত শিকদারের ভাতিজা ফজলুল হক শিকদার বাদী হয়ে এ মামলা করেন।

মামলায় পৌর আওয়ামী লীগের সহসভাপতি ফজলুল হক তালুকদার, সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর আমির হামজা বাদু ও সখীপুর লোকাল বয়েজ ক্লাবের সভাপতি মনোয়ার হোসেন অন্তরকেও আসামি করা হয়েছে। আসামিরা সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের অনুসারী।

মামলার বিবরণ ও দলীয় সূত্রে জানা যায়, গত ৩১ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জুলফিকার হায়দার কামাল লেবুকে বিজয়ী ঘোষণা করা হয়। পরে রাত ১০টার দিকে এতিম খানা রোডে আওয়ামী লীগের কার্যালয় হামলা চালিয়ে চেয়ার ভাঙচুর করে দুর্বৃত্তরা।

এ সময় হামলাকারীরা ওই কার্যালয়ে থাকা বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত শিকদারের ছবিসংবলিত ব্যানার ফেস্টুনও ছিঁড়ে ফেলে। তারা একটি এলইডি টেলিভিশনও নিয়ে যায়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার বলেন, সাবেক সংসদ অনুপম শাহজাহান জয় ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবুর সমর্থকরা আওয়ামী লীগ অফিসে হামলা করে ভাঙচুর করেছে। এটা নিন্দনীয় ও দুঃখজনক।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু বলেন- আওয়ামী লীগ কার্যালয়ে কোনো ধরনের হামলার ঘটনা ঘটেনি। নির্বাচনে আওয়ামী লীগ নামধারী যারা আওয়ামী লীগের বিরোধিতা করেছে তারাই আওয়ামী লীগ অফিসের নাম ভাঙিয়ে আমার লোকজনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা করেছে।

সখীপুর থানার ওসি মো. আমির হোসেন বলেন, আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×