হেফাজত আমিরের দোয়া নিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সমন্বয়ক

  হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ০৫ এপ্রিল ২০১৯, ১৭:৩১ | অনলাইন সংস্করণ

হাটহাজারী মাদ্রাসায় আবুল কালাম আজাদ
হাটহাজারী মাদ্রাসায় আবুল কালাম আজাদ

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ।

শুক্রবার দুপুরে হেফাজত আমিরের সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

দুপুর ১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ হাটহাজারী মাদ্রাসায় প্রবেশ করেন। এরপর মাদ্রাসার বড় মসজিদে জুমার নামাজ আদায় করেন।

নামাজ শেষে তিনি হেফাজত আমিরের কার্যালয়ে প্রবেশ করেন বলে জানান হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমীন। তিনি আরও জানান, আবুল কালাম আজাদ দীর্ঘ প্রায় ৩০ মিনিট হেফাজত আমিরের সঙ্গে সময় কাটান। এ সময় তিনি হেফাজত আমিরের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তারা উভয়ে কুশলাদি বিনিময় করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক কেন হঠাৎ হেফাজত আমিরের কার্যালয়ে আসলেন এমন প্রশ্নের উত্তরে ইউএনও যুগান্তরকে বলেন, তিনি মূলত চট্টগ্রামে তার নির্ধারিত কর্মসূচিতে আসছিলেন। এসব কর্মসূচির মধ্যে হেফাজত আমিরের সঙ্গে সাক্ষাতের অন্যতম উদ্দেশ্য হলো আল্লামা শফী হুজুরের দোয়া নেয়া।

তিনি জানান, সাক্ষাৎ শেষে তিনি হেফাজত আমিরের আহ্বানে মাদ্রাসায় আয়োজিত মধ্যাহ্নভোজে অংশ নেন। এরপর বিকাল ৩টার দিকে তিনি হেফাজত আমিরের কার্যালয় থেকে বের হয়ে মাদ্রাসা ক্যাম্পাস পরিদর্শন শেষে চট্টগ্রামের উদ্দেশে রওনা হন।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন শাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মাশুদুল কবির, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীন হাটহাজারী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, সহকারী কমিশনার (ভূমি) সম্রাট খিসা, হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাংগীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ ও হেফাজত আমিরের ছেলে মাওলানা আনাস মাদানী।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×