নবীগঞ্জে কেমিক্যালের দোকানে আগুন

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ২০:১০ | অনলাইন সংস্করণ

  নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

নবীগঞ্জে কেমিক্যালের দোকানে আগুন

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় একটি কেমিক্যালের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার ভোররাতে নবীগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়ক ওসমানী রোড জে কে হাইস্কুল মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, নবীগঞ্জ পৌরসভার রাজাবাদ গ্রামের বাজার ব্যবসায়ী হারুন মিয়ার (নিয়ন মোটরস) দোকানে আগুন লাগে। নীরব শহরে মুহূর্তের মধ্যেই আগুনে দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। এ সময় নবীগঞ্জ থানা পয়েন্ট সকালের জন্য ভোররাতে সিরিয়াল নিতে আসা সিএনজিচালকরা দৌড়ে এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। তবে ফায়ার সার্ভিস আসার আগেই দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা। দোকানের ভেতর থাকা একটি টমটম ও পুড়ে ছাই হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে ফায়ার সার্ভিসের মো. ইউনুস আলী নামে ফায়ারম্যান বলেন, নবীগঞ্জ শহরে একটি দোকানে ভোররাতে আগুনের খবর পেয়ে আমরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করি।

এ ঘটনায় কোনো হতাহত হয়নি, কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে জানতে চাইলে তিনি জানান, প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হতে পারে ধারণা করা হচ্ছে।