ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ আটক ২

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০৩:৪২ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জ

সুনামগঞ্জ সীমান্তে ইয়াবার চালান ও ভারতীয় মোটরসাইকেলসহ শনিবার রাতে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। সদর উপজেলার বনগাঁও সীমান্ত থেকে রাত সাড়ে ১০টায় বিজিবির অভিযানে তাদের আটক করা হয়।

সুনামগঞ্জ-২৮ বর্ডারগার্ড ব্যাটালিয়ন বিজিবির হেডকোয়ার্টার সূত্রে জানা যায়, সদর উপজেলার বনগাঁও বিওপির বিজিবির ক্যাম্প কমান্ডার হাবিলদার আজাহার আলীর নেতৃত্বে শনিবার রাত সাড়ে ১০টায় সীমান্তের ৫’শ গজ অভ্যন্তরে চিনাউড়া নামক এলাকা থেকে মোটসাইকেল আরোহী দু’জনকে আটক করা হয়।

আটকের পর তাদের দেহ তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ৬৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ভারতীয় চোরাই ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়।

বিজিবির হাতে আটককৃতরা হল, জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলার কান্দিগাঁও গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে আশাবুল (৩৫) ও একই গ্রামের মারফত আলীর ছেলে ইশবাল হোসেন (২৫)।

ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. নাসির উদ্দিন আহমদ পিএসসি জানান, মোটরসাইকেল ও ইয়াবার চালানসহ আটককৃতদের সুনামগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.