আশুগঞ্জে এএসআইকে জখম করে পালাল গাঁজা পাচারকারী

  আশুগঞ্জ প্রতিনিধি ০৯ এপ্রিল ২০১৯, ১৪:১৫ | অনলাইন সংস্করণ

আশুগঞ্জে এএসআইকে জখম করে পালাল গাঁজা পাচারকারী
আশুগঞ্জে এএসআই জখম। ছবি: যুগান্তর

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রাফিক পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) বিল্লাল হোসেনকে জখম করে পালালেন পাচারকারী। তবে এ সময় ৪০ কেজি গাঁজ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৮টার দিকে আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতু টোল প্লাজার কাছে এ ঘটনা ঘটে।

বিল্লাল হোসেন আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতু টোল প্লাজার পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক।

এএসআই বিল্লাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৮টার দিকে আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতু টোল প্লাজার নিকট তল্লাশি শুরু করি। একপর্যায়ে একটি প্রাইভেটকার সেখানে এলে দাঁড় করানো হয়। এ সময় প্রাইভেটকারে তল্লাশি করে পেছনের বনেটে গাঁজার প্যাকেট দেখা যায়।

পরে গাঁজা পাচারকারীকে প্রাইভেটকার থেকে নামিয়ে আশুগঞ্জ থানায় নিয়ে যেতে চাইলে কোনো কিছু বুঝে ওঠার আগেই পাচারকারী আমার মাথায় উপর্যুপরি আঘাত করে আমাকে জখম করে পালিয়ে যায়। ফলে পাচারকারীকে আর ধরা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ওসি মাসুদ আলম বলেন, মাদকের ব্যাপারে কোনো আপস নেই। এটি একটি চলমান প্রক্রিয়া। সমাজ থেকে মাদকের মূল উৎপাটনের জন্য সব নাগরিকের সহযোগিতা কামনা করেন তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×