বেকার ভাতা মানুষকে অলস করে দেয়: ইউএনও রেবেকা

  গাজীপুর প্রতিনিধি ০৯ এপ্রিল ২০১৯, ২২:১০ | অনলাইন সংস্করণ

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন গাজীপুর সদর উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা রেবেকা সুলতানা
আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন গাজীপুর সদর উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা রেবেকা সুলতানা

গাজীপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধা কলেজে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ে উদ্বুদ্ধকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

কলেজের অধ্যক্ষ মো. হাসেমের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর সদর উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা রেবেকা সুলতানা।

আলোচনাসভায় ইউএনও রেবেকা সুলতানা বলেন, বেকার ভাতা মানুষকে অলস করে দেয়। তাই অনেক দেশ এখন বেকার ভাতা বন্ধের চিন্তাভাবনা করছে। আমরা কর্মসংস্থান সৃষ্টি করব, ঘরে ঘরে চাকরির সংস্থান করে দেব।

তিনি বলেন, মানুষকে উপার্জনক্ষম করে তোলার লক্ষ্যে সরকার কাজ করছে, বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছে।

জেলা তথ্য কর্মকর্তা মো. জালাল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভাওয়াল গড় ইউপি চেয়ারম্যান মো. আবু বরক ছিদ্দিক, পিরুজালী ইউপি চেয়ারম্যান মো. সাইফুল্লাহ সরকার মঞ্জু, মুক্তিযোদ্ধা কলেজের অধ্যাপক মো. এমদাদুল হক, গভর্নিংবডির সদস্য মো. ফিরোজ মিয়া, জয়দেবপুর থানার ওসি মো. আসাদুজ্জামান, কাজী শহীদুল্লাহ, ভাওয়াল গড় ইউপি সদস্য শেখ এমদাদুল হক, আবিদ হোসেন বাবুল, মো. শাহজাহান প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×