সিলেটে বজ্রপাতে ৪ জনের মৃত্যু: আহত ৩

  সিলেট ব্যুরো ০৯ এপ্রিল ২০১৯, ২২:৪৫ | অনলাইন সংস্করণ

বজ্রপাত

সিলেটের ওপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ের সময় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ফেঞ্চুগঞ্জে ৩ জন ও সুনামগঞ্জের দোয়ারাবাজারে একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সোয়া ১০টায় ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের বান্দির হাওর এলাকায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলার তেরাকুড়ি এলাকার তজমুল আলীর ছেলে জিতু মিয়া (৩৮), গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা এলাকার মসকন্দর আলীর ছেলে রাজন মিয়া (২৮) ও লক্ষীপাশা এলাকার আব্দুল মন্নানের ছেলে আনোয়ার হোসেন (৪২)।

এ সময় তারা ৩ জন বান্দির হাওর এলাকায় মাঠে বোরো ধান কাটতে গিয়েছিলেন। ধান কাটার সময় বজ্রপাতে তিনজন মারা যাওয়ার খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানার এসআই আব্দুল আলীম পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। তিনি যুগান্তরকে নিশ্চিত করে বলেন, সুরতহাল করে লাশগুলো উদ্ধার করা হয়েছে।

এদিকে বজ্রপাতে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলায় একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল পৌনে ১০টায় উপজেলার নরসিমপুর ইউনিয়নের ছেলা নদীতে এই ঘটনা ঘটেছে। নিহত বারকী শ্রমিক উপজেলার সুনাপুর গ্রামের সাফির উদ্দিনের ছেলে আলী হোসেন।

আহতরা হলেন, একই গ্রামের আজিদ মিয়ার ছেলে আলমঙ্গির মিয়া ও ভূজনা গ্রামের জলিল মিয়ার ছেলে আজিদ মিয়া।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×