বাঘাইছড়িতে ৭ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অস্ত্রসহ গ্রেফতার ১

  বাঘাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি ০৯ এপ্রিল ২০১৯, ২৩:৫৩ | অনলাইন সংস্করণ

গ্রেফতার নতুন জয় চাকমা
গ্রেফতার নতুন জয় চাকমা । ছবি: যুগান্তর

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার নয়কিলো এলাকায় সংঘটিত বহুল আলোচিত ৭ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে অস্ত্রসহ একজনকে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

মঙ্গলবার (০৯ এপ্রিল) যৌথবাহিনীর একটি অভিযান দল বাঘাইছড়ি উপজেলার মাচালং গলাকাটা এলাকায় রাত ৯টার দিকে অভিযান চালিয়ে নতুন জয় চাকমা (৪০) নামে একজনকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিরাপত্তা বাহিনী সুত্রে জানা গেছে, গ্রেফতার নতুন জয় চাকমা ইউপিডিএফ(মূল) দলের সসস্ত্র সন্ত্রাসী এবং তিনি বাঘাইহাট এলাকার অন্যতম সমন্বয়ক হিসেবে কাজ করতেন এবং তার বিরুদ্ধে বাঘাইছড়ির নয়কিলো এলাকায় সংগঠিত আলোচিত ৭ হত্যাকাণ্ডের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে বাঘাইহাট সেনা জোন অধিনায়ক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১৮ মার্চ ২০১৯ তারিখ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে যাওয়ার সময় নয়কিলো নামক এলাকায় গাড়ীর ওপর সন্ত্রাসীরা অতর্কিত গুলি বর্ষন করলে ঘটনাস্থলেই ০৭ জন নিহত হন এবং ১৮ জন আহত হয়।

উক্ত হত্যাকাণ্ডের প্রেক্ষিতে নিরাপত্তা বাহিনী দৃষ্কৃতিকারীদের গ্রেফতারে সাড়াশি অভিযান শুরু করেছে এবং এরই ধারাবাহিকতায় আজ ইউপিডিএফ(মূল) এর এই সন্ত্রাসীকে গ্রেফতার করা হলো।

গ্রেফতার ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে এবং অন্যান্য সন্ত্রাসীদেরও গ্রেফতারে চলমান সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×