লালপুরে ট্রেনে তেল চুরির ঘটনায় আটক ৫

  লালপুর প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪৫ | অনলাইন সংস্করণ

নাটোর

নাটোরের লালপুরের আবদুলপুর রেলওয়ে জংশনে ট্রেনের ইঞ্জিন থেকে তেল চুরির ঘটনায় পাঁচজনকে আটক করেছে র‌্যাব।

রোববার সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় বস্তায় রাখা এক হাজার ৩৮০ লিটার ডিজেল, সাতটি মোবাইল ও সিমকার্ড এবং চার হাজার ৩৪৫ টাকা।

আটককৃতরা হলেন- লালপুর উপজেলার গোসাইপুর গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল (২৬), আবদুস সাত্তারের ছেলে মিশানুর (৩৮), পূর্ব গোসাইপুর গ্রামের আকবর আলীর ছেলে শাহেদ আলী (২৪), গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের পলান উদ্দিনের ছেলে খাদেম আলী (২৫) ও পার্শ্ববর্তী ঈশ্বরদী উপজেলার আকবরবাড়ি গ্রামের শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী লাল্টু (৩২)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আবদুলপুর জংশনে বিভিন্ন ট্রেনে তেল চুরি করে আসছিল একটি চক্র। সংশ্লিষ্ট ট্রেনচালক, ও নিরাপত্তা বাহিনীর সহযোগিতায় প্রতিদিন এ চক্রটি অন্তত দুই হাজার লিটার তেল চুরি করে বলে অভিযোগ করেন স্থানীয়রা।

আটককৃতরা জানান, স্থানীয় জসিম ও রেজাউলের নেতৃত্বে তারা তেল চুরি এবং বিক্রি করে আসছিলেন।

লালপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, তেল চুরির সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলাও হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter